ডাউনলোড করুন ন্যান্সির প্রত্যাহার হয়ে যাওয়া অ্যালবাম – আমার প্রিয়তম !!

ন্যান্সি

আগের খবরঃ

সংগীতশিল্পী ন্যান্সি প্রতারণার শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আর এ অভিযোগের তীর প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতা’র দিকে।

জানা যায়, এবার ঈদ উপলক্ষে সংগীতশিল্পী ন্যান্সির কোনও একক অ্যালবাম প্রকাশিত হয়নি। কিন্তু ন্যান্সির কোনও অনুমতি ছাড়াই এবার ঈদে তার একটি একক অ্যালবাম বাজারে ছেড়েছে সংগীতা।

এ প্রসঙ্গে ন্যান্সি বলেন, গত কয়েকমাস ধরে মিশ্র অ্যালবামের কথা বলে সুরকার ও সংগীত পরিচালক রুমী রহমান, পঞ্চম ও রাজীব আমার সাতটি গান রেকর্ড করেন। সঙ্গে আরও ছিল একটি চলচ্চিত্রের গানও। তারা সেসময় বলেছিলেন, গানগুলো শুধুমাত্র মিশ্র অ্যালবামেই ব্যবহার করা হবে। কিন্তু দুদিন আগে জানতে পারলাম, আমার ওই আটটি গান নিয়ে একটি একক অ্যালবাম বাজারে ছেড়েছে সংগীতা। এ জন্য আমার কোনও অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করেনি কর্তৃপক্ষ।

ন্যান্সির এই অভিযোগের পরিপ্রেক্ষিতে সংগীতার কর্ণধার সেলিম খান বলেন, ন্যান্সির সঙ্গে একক অ্যালবাম প্রকাশের ব্যাপারে কোনও আলোচনা চূড়ান্ত হয়নি ঠিকই, তবে আমরা মনে করেছি এবার ঈদে বাজারে তার একটি একক অ্যালবাম থাকা উচিত। এ কারণে আমরা অ্যালবাম প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি।

‘যেহেতু কয়েকটি মিশ্র অ্যালবামের জন্য গানগুলো প্রস্তুত ছিল, তাই সেগুলো নিয়ে একটি একক অ্যালবাম করা। আর এ ক্ষেত্রে ন্যান্সির অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করিনি।’

পরের খবরঃ

কণ্ঠশিল্পী ন্যান্সির অভিযোগের ভিত্তিতে এবারের ঈদে বাজারে আসা তার ‘একক অ্যালবামটি’ প্রত্যাহার করে নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতা। এ জন্য প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ এই ভুল বোঝাবুঝির জন্য দুঃখও প্রকাশ করেছে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে সংগীতা’র পক্ষ থেকে জানানো হয়েছে ‘এবারের ঈদে বাজারে ন্যান্সির একটি একক অ্যালবাম থাকা উচিত, সেই দিকটি বিবেচনা করে আমরা অ্যালবামটি প্রকাশ করেছিলাম। আমাদের কয়েকটি মিশ্র অ্যালবামের জন্য গানগুলো প্রস্তুত ছিল। সেগুলো নিয়েই একটি একক অ্যালবাম তৈরি করেছি। পরে যখন শিল্পী আপত্তি জানালেন তখনই অ্যালবামটি বাজার থেকে তুলে নেওয়া হয়েছে। অ্যালবামটির প্রতাশিত ৫ হাজার কপি বাজারে ছাড়া হয়েছিলো। আমরা সব দোকান মালিককে অনুরোধ করেছি যাতে তারা আমাদের এই অ্যালবামগুলো ফেরত দিয়ে দেন।’

এদিকে ন্যান্সি জানিয়েছেন, ‘সংগীতা কর্তৃপক্ষ মোবাইল ফোনে এসএমএস-এর মাধ্যমে জানিয়েছে, তারা এখন থেকে অ্যালবামটি আর বাজারজাত করবে না। অনুমতি ছাড়া অ্যালবাম প্রকাশের বিষয়টি আসলেই দুঃখজনক। আশা করবো, এ ধরনের ঘটনা আর কখনো ঘটবে না।’

উল্লেখ্য, ঈদের ঠিক আগ মুহুর্তে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতা ন্যান্সির বেশ কয়েকটি মিক্সড অ্যালবাম ও একটি চলচ্চিত্রের গান সহ মোট ৭টি গান সংকলন করে একক অ্যালবাম হিসেবে প্রকাশ করে। এটি বাজারে আসার পরেই ন্যান্সি অভিযোগ করেন, এই অ্যালবামটি প্রকাশ করার আগে প্রযোজনা প্রতিষ্ঠানটি কোন প্রকার অনুমতি নেয় নি। এ বিষয়ে খবর প্রকাশিত হবার পরেই প্রযোজনা প্রতিষ্ঠানটি অ্যালবামটি প্রত্যাহার করলো।

সেই আলোচিত অ্যালবামের ডাউনলোড লিংকঃ আমার প্রিয়তম !!


2 Comments on “ডাউনলোড করুন ন্যান্সির প্রত্যাহার হয়ে যাওয়া অ্যালবাম – আমার প্রিয়তম !!”

  1. ডাঃ তৌফিক হাসান শাওন says:

    ব্যাপক মজা পেলাম।


মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s