মেয়েদের প্রেমের প্রস্তাব দেয়ার ১ ডজন উপায় !!

 

১. ব্ল্যাকমেইল স্টাইলঃ আমি তোমাকে ভালবাসি। তুমি হ্যাঁ বললে তো ভালো।  কিন্তু না বললে তখন অন্য মেয়ে খুঁজতে হবে। আর সেটা তোমার বোন ও হতে পারে !! raised eyebrows

২. ডাইরেক্ট স্টাইলঃ শোনো মেয়ে,  আমি কোনো রকম ভূমিকা-টূমিকা না করে একেবারে সোজাসুজিভাবে তোমাকে একটা কথা বলে দিতে চাই। আমি তোমাকে ভালোবাসি। nerd

৩. মাস্তানি স্টাইলঃ ওই মাইয়া,  ভালবাসা দিবি কি-না, বল!(চাকু/বন্দুক দেখিয়ে) cool

৪. যুক্তিবাদী স্টাইলঃ আমি তোমার ছোট ভাইকে ভালোবাসি। তোমার ছোট ভাই তোমাকে ভালোবাসে। অতএব, যুক্তিবিদ্যার নিয়মে কি হয়?  বাকিটা তুমিই বল !! thinking

৫. চালাক স্টাইলঃ তুমি কি জানো, আমাদের  জাতীয় সংগীতের দ্বিতীয় লাইন টা কি?? dancing

৬. রসিক স্টাইলঃ Excuse me! আমি তোমাকে প্রপোজ করতে চাই। please অনুমতি দাও। hee hee

৭. হিজড়া স্টাইলঃ এই দুষ্টু  মেয়ে। তুমি এ কি জাদু করলা? তোমাকে দেখলে আমার হার্টবিট বেড়ে যায়। আবার তোমাকে না দেখলে অস্তিরতায় মরে যাই। তুমি কি জানো? আমি তোমাকে অনেননননননননন….ক ভালোবাসি। don't tell anyone

৮. ডিজুস স্টাইলঃ Hi, sweet heart, how r u? Guess what? Yah! Baby! Right. Yo! Yo!  I Love You! thumbs up

৯. অনুভূতিহীন স্টাইলঃ তোমাকে আমার খুব পছন্দ হয়েছে। এখন তুমি আমাকে পছন্দ না করলেও আমি পাঁচতলা থেকে লাফ দিবো না, বিষ খেয়েও মরবো না। যদি আমাকে তোমার পছন্দ হয়, তাহলে বল। yawn

১০. গায়ক স্টাইলঃ গানের গলা ভালো হলে একটা গান গেয়ে বলতে পারেন… “এত ভেবে কি হবে? ভেবে কি করেছে কে কবে? ভাবছি না আর, যা হবে হবার। এত দিন বলিনি, তুমি জানতো আমি এমনি…… ভালবাসি !!” whistling

১১. দেবদাস স্টাইলঃ কেউ আমাকে ভালবাসে না। এ জীবন আমি রাখবনা। তোমার কাছে বিষ হবে? আমায় বিষ দাও। আমায় বিষ দাও। (কান্নায় ভেঙ্গে পড়ুন) hypnotized

১২. কাব্যিক স্টাইলঃ কবি কবি ভাব থাকলে ২ লাইন কবিতার মাধ্যমে প্রপোজ করতে পারেন !! আশা করি এই টুকলিফাই এর যুগে কবিতার অভাব হবে না!!  love struck


16 Comments on “মেয়েদের প্রেমের প্রস্তাব দেয়ার ১ ডজন উপায় !!”

  1. আমিও একটি মেয়ে ভালবাসি। সে আমাকে ভালবাসেনা। আমি ওর পিছে সাড়ে ৯ মাস ঘুরেছি। ঐ মেয়েকে আমি আমার জীবন থেকে অনেক বেশী ভালবাসি। ঐ মেয়েকে ছাড়া বাঁচতে পারবো না।

    • নামহীন says:

      আমি একজনকে ভালোবাসি। মেয়েটিকে বলেছি। কিন্তু উত্তর দিচ্ছে না।

    • আশিক আহমেদ says:

      মাত্র ৯ মাস? আমি ৬ বছর ঘোরার পর গত মাসে হ্যাঁ বলেছে।

  2. আবির হোসেন সেলিম says:

    আমি একটি মেয়েকে অনেক ভালবাসি। সে আমাকে ভালবাসতো। এক বছর আমাদের প্রেম ছিলো। কিন্তু কিছু দিন ভালোভাবে চলত, আবার নষ্ট হয়ে যেত। এভাবে এক বছর চললো। হঠাৎ করে সে বলে যে, আমার ভাই জানলে এটা মেনে নেবে না। তাই তুমি আমাকে ভুলে যাও। কিন্তু আগে ওর ভাইয়ের কথা বললে সে বলতো যে। আমরা দুজনে পালিয়ে বিয়ে করব। কিন্তু আমি ওকে অনেক ভালবাসি। এখনো কিন্তু সে আমাকে দেখতে পারে না। আমি এখন কি করব? তোমরা বলে দাও। আমি ওকে ছাড়া বাঁচবো না।

  3. মোঃ রাশেদ says:

    বন্ধু, এই অবস্থায় তোমার কিছু করার উপায় নাই। কারন মেয়েদের বংশটাই এমন।

  4. আশা says:

    তাকে ভুলে যাও।

  5. রবিউল says:

    জীবনটাইতো শেষ।

  6. রবিন ইসলাম says:

    আমি একটি মেয়েকে ভালোবাসি। আমি তাকে একবার বলছিলাম। সে রাজি হয় নি। তাকে আমি বললাম আমি যদি তোমাকে না পাই তা হলে আমি মরে যাব। তারপর সে বলল আমাকে কিছু দিন সময় দিতে হ… আমি বললাম ok. তার পর ৩ দিন পর বলল আমি তোমাকে ভালোবাসি। তখন আমি খুশি হয়ে বললাম আমার ফোন নাম্বারটা নাও। রাতে ফোন দিয় সে বলল ok.

  7. সিরাজুল ইসলাম সিরাজ says:

    আমি একটি মেয়েকে ভালোবাসি। কি করবো?

  8. কিশোর says:

    ভালোবাসার মানে কিছুই বুঝি না। কখনো রঙ্গিন আবার কখন ফ্যাকাসে।

  9. হীরা says:

    আমি আমার জীবনে মোট ৫ টা প্রেম করেছি, সব কয়টি টিকিয়ে রাখছি। আপনারা কি পারবেন?

  10. বলরাম চন্দ্র রায় says:

    সোজা কথা হল, বেশী ভালবাসলে বেশী কষ্ট পেতে হবে। তাই নিজের ভালোর জন্য যা করা দরকার তাই করুন।

  11. আবুল says:

    সুন্দর।

  12. হাসিব says:

    প্রজাপতির পেছনে কখনো ছুটবেন না। প্রজাপতি একদিন আপনার পেছনে ছুটবে। আপনার জীবনটা ফুলের বাগানের মতো সাজিয়ে তুলুন।

  13. সাইফুল says:

    আমি একজনকে ভালোবাসি। মেয়েটি আমাকে ভালোবাসে না। যত বার বললাম, না বলে দিল।


মন্তব্য করুন

